সদ্যপ্রাপ্ত সংবাদ

১০০দিনের কাজের জন্যে জব কার্ডের দাবিতে স্বারকলিপি জমা দিলো ডি ওয়াই এফ আই

Jul 08, 2020
দিবাকর দাস, নেশন ওয়ান ভয়েস, নদিয়া: ভিন রাজ্য থেকে ফেরত শ্রমিকদের ও এলাকার দরিদ্র মানুষের জব কার্ডের দাবিতে নদিয়ার হাবিবপুর তারাপুর গ্রাম
আরও পড়ুন...

গুরুপূর্ণিমার দিন থেকে খুলে গেল মায়াপুর আন্তর্জাতিক ইসকন মন্দির এবং নবদ্বীপের মা পোড়ামার মন্দির

Jul 08, 2020
দিবাকর দাস, নেশন ওয়ান ভয়েস, নদিয়া: দীর্ঘ লকডাউনে ১০৩ দিন পর রবিবার গুরুপূর্ণিমার দিন থেকে দর্শনার্থীদের জন্য খুলে গেল নদিয়ার মায়াপুর ইসকন মন্দির। নিয়মিত সর্বসাধারণের জন্য মায়াপুর ইসকন মন্দির খুলে দেওয়া হল বলে জানালেন ইসকনের জনসংযোগ আধিকারিক রসিক গৌরাঙ্গ দাস।
আরও পড়ুন...

পোড়ামাতলার অন্যতম প্রাচীন দূর্গা পুজোর পাটপুজো সম্পন্ন হলো

Jul 08, 2020
দিবাকর দাস, নেশন ওয়ান ভয়েস, নদিয়া: প্রত্যেক বছর রথের দিন পাটপুজো সম্পন্ন হয় নবদ্বীপের অন্যতম প্রাচীন পোড়মাতলা দূর্গা পুজোর, কিন্ত এইবছর করোনা আবহে বাঙালির প্ৰিয় পুজো পার্বনগুলো উদযাপন করা অনিশ্চিত হয়ে পড়েছে,
আরও পড়ুন...

রানাঘাট পৌর প্রশাসনে নিযুক্ত হলেন ১১ নম্বর এর কাউন্সিলর পবিত্র ব্রহ্ম

Jul 08, 2020
দিবাকর দাস, নেশন ওয়ান ভয়েস, নদিয়া: রানাঘাট পৌর প্রশাসনে এইবার নিযুক্ত হলেন ১১ নম্বর এর কাউন্সিলর পবিত্র ব্রহ্ম। এর ফলে পৌর কমিটিতে ৪ এর জায়গা ৫ হলো।
আরও পড়ুন...

ইসকন মন্দিরে মহাসমারোহে পালিত হলো জগন্নাথ দেবের উল্টোরথ, ভক্তরা মেতে উঠলেন আনন্দে

Jul 03, 2020
দিবাকর দাস, নেশন ওয়ান ভয়েস, নদিয়া : বুধবার আন্তর্জাতিক ইসকন মন্দিরের প্রধান কেন্দ্র নদিয়ার মায়াপুর ইসকন মন্দিরে উল্টোরথ যাত্রা উদযাপন করলো মায়াপুর ইসকন কর্তৃপক্ষ।
আরও পড়ুন...

বর্ষা শুরু হতে না হতেই শুরু ভয়াবহ ভাগীরথীর ভাঙন, তলিয়ে গেল বিঘা বিঘা চাষের জমি

Jun 29, 2020
দিবাকর দাস, নেশন ওয়ান ভয়েস, নদিয়া : বর্ষা শুরু হতে না হতেই শুরু ভয়াবহ ভাগীরথীর ভাঙন, তলিয়ে গেল বিঘা বিঘা চাষের জমি। সেই সঙ্গে বহু আম গাছ এবং সেগুন গাছ।
আরও পড়ুন...

অস্তিত্ব ( Astitva) ওয়েলফেয়ার সোসাইটি ,সমাজকল্যাণে সঠিক এবং বলিষ্ঠ পদক্ষেপ

Jun 28, 2020
নন্দ দুলাল ভট্টাচার্য্য, নেশন১ভয়েস, বাংলা : অস্তিত্ব( Astitva) ওয়েলফেয়ার সোসাইটি সমাজকল্যাণে একটি নতুন এবং বলিষ্ঠ দিশা দেখিয়েছেন।অস্তিত্ব( Astitva)
আরও পড়ুন...

রথযাত্রা শুভ মুহূর্তে উন্মুক্ত হবে নবদ্বীপ ধামেশ্বর মন্দির

Jun 23, 2020
দিবাকর দাস, নেশন ওয়ান ভয়েস, নদিয়া : দীর্ঘদিন বাদে রথযাত্রার দিন ২২শে জুন মঙ্গলবার মহাপ্রভু ভক্তদের জন্যে খুলে যাচ্ছে নবদ্বীপ ধামেশ্বর মন্দিরের দ্বার। লকডাউনের প্রথম দিন থেকেই সরকারের নির্দেশকে মান্যতা দিয়ে বন্ধ হয়ে গিয়েছিল নবদ্বীপেরে অন্যতম প্রাচীন মন্দির মহাপ্রভু ধামেশ্বর মন্দিরের দ্বার, দীর্ঘ লকডাউন কাটিয়ে আনলক ওয়ান পর্বর শুরুতে সরকার অনুমতি দিয়েছিল ধর্মীয় স্থানগুলি খোলার,
আরও পড়ুন...

নবদ্বীপের মুকুন্দপুরে এক মহিলার লালারসের রিপোর্ট পজিটিভ আসলো

Jun 23, 2020
দিবাকর দাস, নেশন ওয়ান ভয়েস, নদিয়া : শনিবার নবদ্বীপের মাজদিয়া-পানশিলা গ্রাম পঞ্চায়েতের মুকুন্দপুর গ্রামে ২৭বছর বয়সী এক গৃহবধূর লালারসের রিপোর্ট পজিটিভ আসায় শনিবার রাত ৯.৩০টা নাগাদ আক্রান্ত মহিলাকে কল্যাণী কোভিড হাসপাতালে নিয়ে যাওয়া হলো।
আরও পড়ুন...

নবদ্বীপে পুনে থেকে আসা এক ব্যক্তির লালারসের রিপোর্ট পজিটিভ

Jun 17, 2020
দিবাকর দাস, নেশন ওয়ান ভয়েস, নদিয়া : নতুন করে কোয়ারেন্টাইনে সেন্টারে থাকা এক পরিযায়ী শ্রমিকের লালা রসের রিপোর্ট পজিটিভ আসায় ওই সেন্টারের ১৩ জন পরিযায়ী শ্রমিকের লালারস পাঠানো হল পরীক্ষার জন্য।
আরও পড়ুন...

কৃষ্ণনগরে করোনা যোদ্ধাদের সংবর্ধনা দেওয়া হলো

Jun 17, 2020
দিবাকর দাস, নেশন ওয়ান ভয়েস, নদিয়া : করোনা যুদ্ধে চিকিৎসক থেকে শুরু করে পুলিশ এমনকি সাফাই কর্মী থেকে গাড়ির চালক সবারই ভূমিকা কম ছিলনা।
আরও পড়ুন...

আমফান, ঘূর্ণিঝড় ও ১০০ দিনের কাজের দূর্নীতি ও স্বজন পোষণের অভিযোগে বিক্ষোভ বাগআঁচড়া গ্রাম পঞ্চায়েতে

Jun 17, 2020
দিবাকর দাস, নেশন ওয়ান ভয়েস, নদিয়া : নদিয়ার শান্তিপুরের বাগআঁচড়া গ্রাম পঞ্চায়েতের সামনে কয়েকশো মহিলা বিক্ষোভ করলেন। বিক্ষোভকারীদের অভিযোগ, "আমফান ও ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের তালিকাতে রয়েছে পঞ্চায়েত সদস্য ঘনিষ্ঠ ব্যক্তিদের নাম"।
আরও পড়ুন...

সুন্দরবনে আমফান ক্ষতিগ্রস্থদের জন্য জজবা ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর একটি বলিষ্ঠ পদক্ষেপ

Jun 12, 2020
নন্দ দুলাল ভট্টাচার্য, নেশন১ভয়েস,বাংলা : জজবা ওয়েলফেয়ার ফাউন্ডেশন একটি সামাজিক প্রতিষ্ঠান যারা জন্ম লগ্ন থেকে অনবরত জন কল্যাণ মূলক কর্মসূচি গ্রহণ করে চলেছেন।
আরও পড়ুন...

সুন্দরবনে আমফান ক্ষতিগ্রস্থদের জন্য সমাজ উন্নয়ন কেন্দ্রের একটি বলিষ্ঠ এবং অভাবনীয় পদক্ষেপ

Jun 09, 2020
নন্দ দুলাল ভট্টাচার্য, নেশন১ভয়েস,বাংলা : সমাজ উন্নয়ন কেন্দ্র একটি সামাজিক প্রতিষ্ঠান যারা নিশব্দে সুন্দরবনে আমফান ক্ষতিগ্রস্থ দুস্থ মানুষদের পাশে দাঁড়িয়ে কাজ করে চলেছেন। গোসাবা, বাসন্তী, সাগর, মথুরাপুরে বসবাসকারী ১৫০০ ক্ষতিগ্রস্থ পরিবারকে ত্রাণ দিয়ে সহায়তা করেছেন।
আরও পড়ুন...

एक गलत अपवाह बंगाल के मुर्गी उद्योग को तबाह कर रहा है ?

Jun 09, 2020
नन्द दुलाल भट्टाचार्य, नेशन१ वॉइस, बंगाल: दूषित चिकन के माध्यम से मनुष्यों में कोरोनोवायरस फैलने की अफवाह के चलते पश्चिम बंगाल के मुर्गी उद्योग में तबाही मच गयी हैI जिससे हजारो मुर्गी उद्योग से जुड़े किसानो को भारी नुकसान का सामना करना पर रहा है ।
আরও পড়ুন...


Facebook- এ লাইক করুন

Twitter- এ অনুসরণ করুন


খেলার জগত सभी ख़बरें पढ़ें...

মনোরঞ্জন सभी ख़बरें पढ़ें...