সদ্যপ্রাপ্ত সংবাদ

অঙ্গনারী কর্মী ও সহায়িকা কল্যাণ সমিতির ডেপুটেশন

jawed hussain | Nation1 Voice

Updated on : September 18, 2019


অঙ্গনারী কর্মী ও সহায়িকা কল্যাণ সমিতির ডেপুটেশন


হাফিজুল ইসলাম,দক্ষিণ ২৪পরগনা :দক্ষিণ ২৪ পরগনা মগরাহাট ২নম্বর ব্লকে দুপুর দুটোই  অঙ্গনারী কর্মী ও সহায়িকা কল্যাণ সমিতির উদ্যোগে শিশু বিকাশ প্রকল্প আধিকারিক এর কাছে এক লিখিত ডেপুটেশন জমা দেয়া হয়।  তারা জানান "বিগত দিন দিয়ে আমরা নানান সমস্যার সম্মুখীন হয়ে আসছি।   আমরা একাধিকবার এই বিষয় নিয়ে  শিশু বিকাশ প্রকল্প আধিকারিক কে জানিয়েও কোনো সুরাহা হয়নি।"
দীর্ঘদিনের বঞ্চনার শিকারের   অবশেষে মগরাহাট এলাকায় অঙ্গওয়াড়ী কর্মী ও সহায়িকা কল্যাণ সমিতির উদ্যোগে রুখে দাঁড়ানোর চেষ্টা করলেন বলে যানান মধুমিতা মন্ডল ও সুতপা মন্ডলরা।
তারা আর ও বলেন "আমরা আর মৌলিক প্রতিশ্রুতি বন্যায় গা ভাষাবোনা। আগামী দিনে যদি আমাদের এই দাবিগুলো না মানে আমরা বৃহৎ আন্দোলনের পথে হাঁটবো।  মগরাহাট পূর্ব অঞ্চলের বিধায়িকা নমিতা  সাহা সাক্ষাৎকারে একথা জানান সেই অর্ডারটা ২৬ তারিখে সিডিপিও আইসিডিএস কর্মীদের উপর ৬ মাস থেকে  বয়স অবধি বাচ্চাদের পায়েস করে খাওয়াতে হবে আইসিডিএস কর্মীরা অর্ডার সিট দেখতে চাই লে দেখানো হচ্ছে না ও ভর্তুকি দেয়া হচ্ছে না এই ক্ষেত্রে হঠাৎ করে বন্ধ হয়ে যাবে এটা হয় না, মা মাটির মানুষ সরকার এই ব্যাপারে চিন্তাভাবনা করবেন,"



leave a comment

Facebook- এ লাইক করুন

Twitter- এ অনুসরণ করুন


খেলার জগত सभी ख़बरें पढ़ें...

মনোরঞ্জন सभी ख़बरें पढ़ें...