সদ্যপ্রাপ্ত সংবাদ

ভবানীপুর বিধানসভা উপনির্বাচনে বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রিওয়াল জোর কদমে প্রচার অভিযানে

Sep 16, 2021
ভবানীপুর বিধানসভা উপনির্বাচনে বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রিওয়াল বিভিন্ন ওয়ার্ডে জোর কদমে নির্বাচনী প্রচার করে চলেছেন । ৭১ ( 71) নম্বর এবং ৭২ (72) নম্বর ওয়ার্ডে নির্বাচনী প্রচার অভিযানের কিছু মুহূর্ত । প্রচার এবং জনসংযোগের মাঝে প্রিয়াঙ্কা বললেন যে যেখানেই যাচ্ছি সাধারণ মানুষের অপার সমর্থন এবং ভালোবাসা পাচ্ছি।
আরও পড়ুন...

4 জন ভোটারকে গুলি করে হত্যাকারী কেন্দ্রীয় জওয়ানদের গ্ৰেফতারের দাবি জানিয়ে এসইউসিআই(সি) বিক্ষোভ মিছিল কোচবিহার রাজপথে

Apr 11, 2021
শীতলকুচি বিধানসভা কেন্দ্রের জোড়পাটকি অঞ্চলের 126 নম্বর বুথে নির্বাচন চলাকালীন কেন্দ্রীয় বাহিনীর গুলিতে চার জনের এবং দুস্কৃতির গুলিতে 1 জনের মৃত্যু অত্যন্ত দুঃখজনক। 4 জন ভোটারকে গুলি করে হত্যাকারী কেন্দ্রীয় জওয়ানরা। রবিবার অবিলম্বে নির্দিষ্ট অপরাধীকে গ্ৰেফতারের দাবি জানিয়ে এসইউসিআই(সি) বিক্ষোভ মিছিল করলো কোচবিহার রাজপথে। তাদের দাবী এবারের নির্বাচনের প্রচার বন্ধ হওয়ার পরও বহু এলাকায় উত্তপ্ত পরিস্থিতি বজায় ছিল। এজন্য শাসক ও প্রধান বিরোধী দলের দায়িত্বকে অস্বীকার করা যায় না।
আরও পড়ুন...

রক্তাক্ত শীতলকুচি, গুলিতে মৃত ৪ , কেন্দ্রীয় বাহিনীকে ঘিরে ফেলল গ্রামবাসীরা

Apr 10, 2021
: প্রাণহানি দিয়ে দিন শুরু হয়েছিল। বেলা বাড়তে সেই শীতলকুচিতেই বাড়ল মৃতের সংখ্যা। এ বার কেন্দ্রীয় বাহিনীর গুলিতে সেখানে আরও ৪ ব্যক্তির প্রাণ গেল। মাথাভাঙা হাসপাতালে তাঁদের ময়নাতদন্ত চলছে। কেন্দ্রীয় বাহিনীর গুলিতে আরও ৪ ব্যক্তি জখম হয়েছেন বলে জানা গিয়েছে। নিহতরা সকলেই তাঁদের সমর্থক বলে দাবি তৃণমূলের। এলাকায় তুমুল উত্তেজনা। স্থানীয় সূত্রে জানা গেছে, মাথাভাঙা ১ ব্লকের এই এলাকাটি শীতলকুচি বিধানসভা কেন্দ্রের মধ্যে পড়ে। শনিবার সকাল থেকেই বিচ্ছিন্ন গন্ডগোলে তেতে রয়েছে শীতলকুচি। বেলা দশটা নাগাদ এখানেই একটি বুথে গন্ডগোলের খবর পেয়ে কেন্দ্রীয় বাহিনী যখন ঘটনাস্থলে পৌঁছয়, তখন তাদের ঘিরে ধরে প্রায় চার পাঁচশো লোক।
আরও পড়ুন...

তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত শীতলকুচি বিধানসভা, আহত ৪

Apr 09, 2021
আগামীকাল বিধানসভা নির্বাচন। তার আগেরদিন আজ দুপুর বেলা তৃণমূল এখন বিজেপি সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল শীতলকুচি বিধানসভা এলাকার উত্তর নলগ্রাম এলাকা। ঘটনার সূত্রপাত আজ দুপুর বেলা তৃণমূল এবং বিজিপির পক্ষের মধ্যে লাঠালাঠি হয় এতে তৃণমূল এবং বিজিপির মোট ৪ জন আহত হয়েছেন তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। তৃণমূল কর্মী আবু তালেব মিয়াঁ জানান, ‘আমরা রাস্তা দিয়ে যাচ্ছিলাম আতর্কিতভাবে বিজেপি হার্মাদ বাহিনি এসে আমাদের উপর আক্রমন করে। এতে আবু তালেব মিয়া শফিকুল মিয়া সুবল বর্মন আহত হয়ে হাসপাতালে ভর্তি হই।’অপরদিকে এই ঘটনার পরেই উত্তপ্ত হয়ে ওঠে এলাকা।
আরও পড়ুন...

কোচবিহার জেলার সিতাই বিধানসভায় নির্বাচনি জনসভা করল তৃণমূল কংগ্রেস

Apr 07, 2021
কোচবিহার জেলার সিতাই বিধানসভায় নির্বাচনি জনসভা করল তৃণমূল কংগ্রেস। বুধবার জেলার 6 নং বিধানসভা তৃণমূল কংগ্রেস মনোনীত প্রার্থী জগদীশ চন্দ্র বসুনিয়ার সর্মথনে এই নির্বাচনি জনসভা সংগঠিত হয়। এদিন দিনহাটা 1 নং ব্লকের মাতালহাট হাসপাতালের মাঠে এই সভা অনুষ্ঠিত হয়। এদিনের এই জনসভায় উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেস প্রার্থী জগদীশ চন্দ্র বসুনিয়া, প্রধান বক্তা তৃণমূল কংগ্রেস সাংসদ মানস ভুঁইয়া, নূর আলম মিঞ্চা, জেলা পরিষদের সদস্য প্রতিমা রায়, কৃষ্ণকান্ত বর্মন সহ অনেক কর্মী সর্মাথকবৃন্দ।
আরও পড়ুন...

শুভেন্দু অধিকারী কে সঙ্গে নিয়ে চণ্ডীতলায় ঝড় তুললেন যশ দাসগুপ্ত

Apr 07, 2021
যশ দাসগুপ্তর হয়ে চণ্ডীতলায় ব়্যালি করতে আসেন শুভেন্দু অধিকারী। প্রচুর বিজেপি সমর্থক ভিড় করেন এদিনের ব়্যালিতে। বুধবার পঞ্চানন তলা থেকে কুমিরমোড়া পর্য্যন্ত বর্ণাঢ্য শোভাযাত্রা করে বিজেপি। এই শোভাযাত্রায় যশ দাসগুপ্ত সঙ্গী হয়ে প্রচার করেন শুভেন্দু অধিকারী।
আরও পড়ুন...

লোকাল ট্রেনে নির্বাচনী প্রচার সারলেন লকেট চ্যাটার্জী

Apr 07, 2021
সাইকেল, স্কুটির, পর এবার লোকাল ট্রেনে চড়ে প্রচার সারলেন BJP প্রার্থী লকেট চ্যাটার্জী। চতুর্থ দফার ভোটের আগে বুধবার সকালে ব্যান্ডেল স্টেশনে টিকিট কেটে ট্রেনে চড়ে প্রচার সারলেন চুঁচুড়ার বিজেপি প্রার্থী। লকেট চ্যাটার্জী এ হেন অভিনব প্রচার রীতিমতো সারা ফেলেছে সাধারণ যাত্রীদের মধ্যে। ট্রেনে যাত্রীদের সঙ্গে কথা বলেন লকেট। তাঁদের বিভিন্ন অভিযোগও শোনেন তিনি।
আরও পড়ুন...

কমিউনিস্ট পার্টি (CPIM) ছেড়ে বিজেপি তে যোগ দিলেন চিত্তরঞ্জন বিশ্বাস

Apr 07, 2021
দীর্ঘ দশ বছর ধরে অশোকনগর মিউনিসিপ্যালিটির বিরোধী দলের নেতা কমিউনিস্ট পার্টির( CPIM) চিত্তরঞ্জন বিশ্বাস, বিজেপি নেতা দীনেশ ত্রিবেদী এবং জয় প্রকাশ মজুমদারের উপস্থিতি তে বিজেপির পতাকা হাতে তুলে বিজেপি তে যোগ দিলেন।
আরও পড়ুন...

কোচবিহার, জনসভায় মোদী - ২ বছর পূর্বে রাসমেলার মাঠে আমার জনসভা যাতে ছোটো হয় তার জন্য তৃণমূল একটি মঞ্চ তৈরি করেছিল

Apr 06, 2021
কোচবিহার, ৬ এপ্রিল , আজ উত্তরবঙ্গের সফরে কোচবিহারের মাটিতে পা রেখেছেন নরেন্দ্র মোদী। তিনি তার হেলিকপ্টারে করে কোচবিহার এয়ারপোর্টে নেমে সেখান থেকে সোজা রাসমেলার মাঠের দিকে রওনা হন। এরপর সেখানে তিনি বক্তব্য রাখা শুরু করেন। এদিনের এই সভায় উপস্থিত ছিলেন মিহির গোস্বামী, মালতি রাভা রায় এবং নিশিত প্রামানিক, সহ অনেকে। কোচবিহার রাসমেলার মাঠে তিনি তার জনসভায় ফের বিরোধী দলের বিরুদ্ধে সুর চড়ান এবং বলেন,
আরও পড়ুন...

ভোট প্রচারে ব্যস্ত ঘাটালের সাংসদ দীপক অধিকারী (দেব )

Apr 05, 2021
উত্তরবঙ্গের কোচবিহার জেলার দিনহাটায় নিজের রোড শো সহ ভোট প্রচারে ব্যস্ত ঘাটালের সাংসদ দীপক অধিকারী। সোমবার দেবের রোড শোতে প্রচুর ভির জমায় দিনহাটা তৃণমূল কংগ্রেস কর্মী সর্মথক সহ সাধারণ মানুষ। এদিন দেব সংহতি ময়দান থেকে নিজের রোড শো শুরু করে অনেক পথ অতিক্রম করে অপূর্ব পার্ক,
আরও পড়ুন...

শুভেন্দুর হাত ধরে বিজেপিতে যোগ ভূষণ সিং-এর

Apr 03, 2021
নিশিগঞ্জের সভা সম্পন্ন করে দিনহাটার সংহতি ময়দানে শুভেন্দু অধিকারী সভা করেন শনিবার। উত্তরবঙ্গ সফরে কোচবিহার এসে এটিই তার শেষ জনসভা বলে তিনি জানান। জেলার রাজনীতিতে শুরু হয়েছে দলবদলের পালা। এদিন ও এর ব্যতিক্রম হল না। উল্লেখ্য, শুভেন্দুর এই জনসভায় কোচবিহার পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান ভূষণ সিং, যিনি আগে তৃণমূল কংগ্রেসে ছিলেন,
আরও পড়ুন...

“পদ্মফুল যেন চোখে সর্ষেফুল দেখে”- অভিষেক বন্দ্যোপাধ্যায়

Mar 31, 2021
আজ (৩১ মার্চ ২০২১) কোচবিহার জেলার গোসানীমারির ফুটবল খেলার মাঠে নিজের জনসভার মঞ্চে উঠে বক্তব্য রাখেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিন সভা মঞ্চে উপস্থিত ছিলেন তৃণমূল প্রার্থী জগদীশ চন্দ্র বসুনীয়া, উদয়ন গুহ, ভবেন চন্দ্র রায় , সঙ্গীতা রায় বসুনীয়া সহ একাধিক তৃণমূল নেতৃত্ব।
আরও পড়ুন...

হলদিয়া মহকুমা শাসকের কাছে মনোনয়ন পত্র জমা দিলেন নন্দীগ্রাম বিধানসভার ভারতীয় জনতা পার্টির মনোনীত প্রার্থী শুভেন্দু অধিকারী

Mar 12, 2021
নিজস্ব সংবাদদাতা, নেশন ১ ভয়েস, পূর্ব মেদিনীপুর : বিজেপি নেতা শুভেন্দু অধিকারী আজ নন্দীগ্রাম থেকে বাংলার নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য নথি জমা দেওয়ার সময় নিজেকে "ভূমিপুত্র" বললেন , যেখানে তিনি তার প্রাক্তন রাজনৈতিক নেতা মমতা বন্দ্যোপাধ্যায়কে চ্যালেঞ্জ জানিয়ে বললেন যে "আমি ভূমিপুত্র এবং আমি জিতব,"।
আরও পড়ুন...

তপসিয়া মনু মেমোরিয়াল ইন্সটিটিউশনের অডিটোরিয়ামে “এক দশকে বাংলার উন্নয়নে মমতা” শীর্ষক বিশেষ সংখ্যা-২০২১ আনুষ্ঠানিক প্রকাশনা হলো

Mar 10, 2021
: ৯ মার্চ মঙ্গলবার আয়োজিত ‘এক দশকে বাংলার উন্নয়নে মমতা শীর্ষক বিশেষ সংখ্যা-২০২১ আনুষ্ঠানিক প্রকাশনা হলো। শীর্ষক বিশেষ সংখ্যা-২০২১ আনুষ্ঠানিক প্রকাশের পর ‘বর্তমান রাজনৈতিক পরিস্থিতিতে সচেতন নাগরিকের দায়িত্ব ও কর্তব্য শীর্ষক আলোচনায় অংশ নিয়ে রাজ্যে বিপর্যয় মোকাবেলার ভারপ্রাপ্ত মন্ত্রী জাভেদ আহমেদ খান
আরও পড়ুন...

এবার মন্ত্র জোরসে ছাপ, তৃনমূল সাফ। এবার আসল পরিবর্তন, চাকরি, মহিলা সুরক্ষা, কৃষক সুরক্ষা, সোনার বাংলা এবার - নরেন্দ্র মোদি

Mar 08, 2021
ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বক্তব্য- এই ব্রিগেডের গ্রাউন্ডে আশেপাশে একদিকে স্বামী বিবেকানন্দ, নেতাজির জন্মস্থান , ঋষি অরবিন্দ এর জন্মস্থান তো অন্যদিকে শ্যামাপ্রসাদ মুখার্জির জন্মভূমি। বিগত বছরগুলোতে অনেক বার এই স্লোগান উঠেছে ব্রিগেড চলো। এখানে রাজনৈতিক মানুষরা মিলে বাংলার যে হাল বানিয়েছে তা প্রজন্মের পর প্রজন্মের মানুষ সহ্য করেছে। এটা মানুষের ইচ্ছা শক্তি যে তাঁরা পরিবর্তনের আশা ছাড়েন নি। কিন্তু মমতা দিদি মানুষের আশা ভঙ্গ করেছেন।
আরও পড়ুন...


Facebook- এ লাইক করুন

Twitter- এ অনুসরণ করুন


খেলার জগত सभी ख़बरें पढ़ें...

মনোরঞ্জন सभी ख़बरें पढ़ें...