সদ্যপ্রাপ্ত সংবাদ

কর্মীদের এটেন্ডেন্স নিয়ে উদ্বেগ প্রকাশ চেয়ারম্যানের, এমডিকে ব্যবস্থা গ্ৰহনের নির্দেশ

Aug 23, 2021
কর্মীদের হাজিরা নিয়ে উদ্বেগ প্রকাশ করলেন সদ্য উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার চেয়ারম্যানের দায়িত্ব পাওয়া প্রাক্তন সাংসদ পার্থ প্রতিম রায়। আজ সকালে তিনি উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার কোচবিহারের একটি বাস টার্মিনাল পরিদর্শনে যান। সেখানে গিয়ে তিনি টার্মিনালের অফিস কর্মীদের নির্দিষ্ট সময়ের মধ্যে আসা নিয়ে খোঁজখবর নেন। ঘুরে দেখেন ওই ডিপোতে থাকা সংস্থার একটি ওয়ার্কশপও। পরে সাংবাদিকদের সাথে কথা বলার সময় কর্মীদের সময় মত অফিসে না আসার বিষয় নিয়ে উদ্বেগ প্রকাশ করেন। বলেন, “এটেন্ডেন্স নিয়ে আমি উদ্বিগ্ন। সংস্থার ম্যানেজিং ডিরেক্টরের সাথে এবিষয়ে কথা হয়েছে।
আরও পড়ুন...

রান্নার গ্যাসের দাম বৃদ্ধি সহ বিভিন্ন জিনিসপত্রের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাস্তায় মিছিল

Jul 13, 2021
রান্নার গ্যাসের দাম বৃদ্ধি সহ পেট্রোল ডিজেল এবং নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ,অবিলম্বে সমস্ত স্কুল কলেজ খোলার দাবিতে, সকলকে বিনামূল্যে ভ্যাকসিন প্রদান, করোনার তৃতীয় ঢেউ সরকারকে উপযুক্ত পরিকাঠামো গড়ে তোলার দাবিতে আজ অল ইন্ডিয়া মহিলা সাংস্কৃতিক সংগঠন এর পক্ষ থেকে সারা ভারত প্রতিবাদ দিবসে কোচবিহার শহর লোকাল কমিটির পক্ষ থেকে কোচবিহার শহর জুড়ে বিক্ষোভ মিছিল
আরও পড়ুন...

দিল্লিতে সংযুক্ত কিষান মোর্চা-র ঐতিহাসিক কৃষক আন্দোলনের সাত মাস পূর্তি উৎসব কোচবিহারে

Jun 27, 2021
দিল্লিতে সংযুক্ত কিষান মোর্চা-র ঐতিহাসিক কৃষক আন্দোলনের সাত মাস পূর্তি হয় গতকাল। এই আন্দোলনে ইতিমধ্যেই পাঁচ শতাধিক কৃষক আত্মবলিদান দিয়েছন। তাদের আন্দোলনের মূল দাবি তিনটি কালা কৃষি আইন ও বিদ্যুৎ বিল 2020 বাতিল সহ উৎপাদিত কৃষি পণ্যের ন্যূনতম সহায়ক মূল্য প্রদানের আইনই সুরক্ষা দিতে হবে।সংগ্রামী কৃষকদের এই দাবির সমর্থনে, শ্রমিক স্বার্থবিরোধী চারটি শ্রম কোড বাতিল,দেশের সমস্ত গরিব মানুষকে প্রতি মাসে জনপ্রতি দশ কেজি খাদ্যশস্য বিলি করা,
আরও পড়ুন...

বজ্রঘাতে মারা যাওয়ায় মৃতের পরিবারের হাতে ২ লক্ষ টাকা তুলে দিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী

Jun 18, 2021
আরামবাগের খানাকুলে চুয়াডাঙ্গার বাসিন্দা মঙ্গলা সর্দারের পুত্র অভিজিত সর্দার কয়েকদিন আগে বজ্রাঘাতে প্রাণ হারিয়েছিলেন। মৃত অভিজিত সর্দারের পরিবার অত্যন্ত দরিদ্র তপশীলি জাতির।
আরও পড়ুন...

বিজেপি ঘনিষ্ঠতার অভিযোগ, সিতাইয়ে দলের এক প্রধানকে পদত্যাগের নির্দেশ তৃণমূল বিধায়কের

Jun 10, 2021
ভোটের সময় বিজেপি হয়ে কাজ করার অভিযোগে দলের এক গ্রাম পঞ্চায়েত প্রধানকে এক সপ্তাহের মধ্যে পদত্যাগ করার নির্দেশ দিলেন সিতাই বিধানসভার তৃণমূল কংগ্রেস বিধায়ক জগদীশ বসুনিয়া। সিতাই ব্লকের চামটা গ্রাম পঞ্চায়েতের ওই প্রধানের নাম স্বপন কুমার দাস। শুধু চামটা গ্রাম পঞ্চায়েত নয়, ওই বিধানসভা এলাকার আরও বেশ কিছু গ্রাম পঞ্চায়েতের প্রধানকে সরিয়ে দেওয়ার বিষয় নিয়ে তৃনমূলের অভ্যন্তরে চর্চা শুরু হয়েছে বলে জানা গিয়েছে। এরমধ্যে ওই বিধানসভা কেন্দ্রের মধ্যে থাকা দিনহাটা ১ নম্বর ব্লকের গীতালদহ ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধানের বিরুদ্ধে ইতিমধ্যেই অনাস্থা নিয়ে এসেছেন তৃণমূলের পঞ্চায়েত সদস্যরা।
আরও পড়ুন...

ছাত্র সংগঠন অল ইন্ডিয়া ডি এস ও কোচবিহার জেলা কমিটির পক্ষ থেকে কোচবিহার ডিএম এর মারফত পশ্চিমবঙ্গের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির কাছে একটি ডেপুটেশন দেওয়া হয়

Jun 10, 2021
ছাত্র সংগঠন অল ইন্ডিয়া ডি এস ও কোচবিহার জেলা কমিটির পক্ষ থেকে গতকাল দিনহাটার মাধ্যমিক পরীক্ষার্থী বর্ণালী বর্মন এর আত্মহত্যার প্রতিবাদে কোচবিহার ডিএম এর মারফত পশ্চিমবঙ্গের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির কাছে একটি ডেপুটেশন দেওয়া হয়। ডি এস ওর পক্ষ থেকে দাবি করা হয় যে গত পরশুদিন মাধ্যমিক উচ্চমাধ্যমিক পরীক্ষা বাতিলের সিদ্ধান্ত জানানোর পরে ডিএস ওর তরফ থেকে আশঙ্কা প্রকাশ করা হয়েছিল যে , সরকারের এই দিশাহীন দোদুল্যমান সিদ্ধান্তের ফলে বহু ছাত্র-ছাত্রী হতাশাগ্রস্থ হবেন।
আরও পড়ুন...

মর্মান্তিক ঘটনা, পরীক্ষা বাতিলের খবরে অবসাদে আত্মঘাতী মাধ্যমিক পরীক্ষার্থী, দাবি পরিবারের

Jun 08, 2021
মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষা বাতিলের খবর প্রকাশ হতেই গলায় ওড়না জড়িয়ে ঝুলন্ত অবস্থায় এক মাধ্যমিক পরীক্ষার্থীর মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে দিনহাটা মহকুমার জুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। সোমবার রাতে দিনহাটার আমবাড়ি এলাকা থেকে ওই মাধ্যমিক পরীক্ষার্থীর মৃতদেহ উদ্ধার করে দিনহাটা থানার পুলিশ। দিনহাটা গোপালনগর উচ্চ বিদ্যালয়ের ওই মেধাবী মাধ্যমিক পরীক্ষার্থীর নাম বর্ণালী বর্মন। ঘটনার বিবরণে জানা গিয়েছে, দিনহাটার গোপাল নগর উচ্চ বিদ্যালয়ের মেধাবী ছাত্রী বর্ণালী বর্মন।
আরও পড়ুন...

ভোট পরবর্তী সন্ত্রাস এভাবে চলতে থাকলে ৬ মাসের বেশী সরকার থাকবে না, শীতলখুচিতে গিয়ে ক্ষোভ উগড়ে দিলেন সায়ন্তন

Jun 03, 2021
এভাবে সন্ত্রাস চলতে থাকলে ৬ মাসের বেশী মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার থাকবে না বলে কার্যত হুশিয়ারি দিলেন বিজেপি রাজ্য নেতা সায়ন্তন বসু। আজ তিনি ভোট পরবর্তী সন্ত্রাসের জেরে আক্রান্ত বিজেপি পরিবার গুলোর সাথে দেখা করতে দিনহাটা ও শীতলখুচিতে যান। তাঁর সাথে ছিলেন সাংসদ নিশীথ প্রামাণিক, বিজেপির কোচবিহার জেলা সভানেত্রী মালতি রাভা সহ জেলার প্রথম সারির বিজেপি নেতৃত্ব।
আরও পড়ুন...

নার্স নিগ্রহের ঘটনায় গ্রেপ্তার অভিযুক্তরা, দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি

Jun 01, 2021
কর্তব্যরত নার্সকে নিগৃহীত করায় অভিযুক্ত রোগীর পরিবারের লোকজনকে গ্রেপ্তার করল পুলিশ। গতকাল রাতেই কোচবিহার কোতোয়ালি থানার পুলিশ ওই অভিযুক্তদের গ্রেপ্তার করে। এদিন গ্রেপ্তারের খবর পেয়ে খুশি কোচবিহার এমজেএন মেডিক্যাল কলেজ ও হাসপাতালের নার্সরা। তাঁরা ওই অভিযুক্তদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়েছেন।এদিন মেডিক্যাল কলেজের এমএসভিপির অফিসের সামনে ফের জড়ো হয়ে অভিযুক্তদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়ে নার্সদের স্লোগান দিতেও দেখা যায়। পরে সাংবাদিকদের সাথে কথা বলার সময় মমতাজ বেগম নামে এক নার্স বলেন, “শেষ পর্যন্ত অভিযুক্তদের গ্রেপ্তার করায় আমরা পুলিশ প্রশাসনের কাজে সন্তুষ্ট।
আরও পড়ুন...

করোনায় অতিমারির জেরে অসহায় বহু মানুষ, সাহায্যের হাত বাড়াতে কোচবিহারের পথে নামল বিজেপিও

Jun 01, 2021
করোনা মহামারির জেরে অসহায় হয়ে পরা সহ নাগরিকদের পাশে দাঁড়াতে শুকনো খাবার বণ্টন করল কোচবিহার জেলা বিজেপি নেতৃত্ব। আজ কোচবিহার পলেটেকনিক কলেজে করোনা রোগীদের জন্য অস্থায়ী ভাবে গড়ে ওঠা সেফ হোম সেন্টারে গিয়ে সেখানে থাকা আক্রান্তদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন জেলার বিজেপি নেতৃত্ব। এরপর তাঁরা যান মদনমোহন মন্দিরের সামনে , সেখানেও ভিক্ষাজীবীদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়। সাংগঠনিক ভাবে ‘সেবাই সংগঠন’ নাম দিয়ে করোনা পরিস্থিতির মধ্যে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর কর্মসূচী নিয়েছে বিজেপি। এদিন ওই কর্মসূচিতে যোগ দিয়েছিলেন বিজেপির কোচবিহার জেলা সভানেত্রী তথা তুফানগঞ্জের বিধায়িকা মালতি রাভা,
আরও পড়ুন...

কোচবিহারে প্রাক্তন তৃণমূল কাউন্সিলারের বিনামূল্যে অক্সিজেন সহ অ্যাম্বুলেন্স পরিষেবার সূচনা

Jun 01, 2021
করোনা আক্রান্তদের হাসপাতালে পৌঁছে দিতে বিনামূল্যে অ্যাম্বুলেন্স পরিষেবার আনুষ্ঠানিক উদ্বোধন হল কোচবিহারে। আজ কোচবিহার পুরসভার স্যামন থেকে কোভিড যান নামে ওই অ্যাম্বুলেন্স পরিষেবার সূচনা করা হয়। প্রাক্তন কাউন্সিলর শুভজিত কুন্ডুর উদ্যোগে ওই অ্যাম্বুলেন্স পরিষেবার আনুষ্ঠানিক উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোচবিহার সদর মহকুমা শাসক তথা কোচবিহার পুরসভার প্রশাসক রাকিবুর রহমান, কোচবিহার জেলা প্রাথমিক শিক্ষা সংসদের চেয়ারম্যান তপন দাস, বিশিষ্ট শিক্ষাবিদ
আরও পড়ুন...

প্রয়াত বিজেপি কার্যকর্তা দেবব্রত মৈতির পরিবারের হাথে পাঁচ লক্ষ টাকার চেক তুলে দিলেন শুভেন্দু অধিকারী

Jun 01, 2021
রাজনৈতিক হিংসায় প্রাণ হারান বিজেপি কার্যকর্তা দেবব্রত মৈতি। আজ বিজেপি দলের পক্ষ থেকে প্রয়াত দেবব্রত মৈতির ছেলের হাথে পাঁচ লক্ষ টাকার একটি চেক হস্তান্তর করলেন বিরোধী দল নেতা শুভেন্দু অধিকারী। তিনি আরো বললেন যে বিজেপি পার্টি সর্বদা প্রতিটি কর্মকর্তার পাশে আছে এবং থাকবে।
আরও পড়ুন...

"পদ্ম পাতায় আপনার সেবায়"- লকেট চ্যাটার্জী

Jun 01, 2021
সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের সহায়তায় বিজেপি হুগলি সাংগঠনিক জেলার সপ্তগ্রাম বিধানসভার কালিতলায় অসহায় মানুষদের সাহায্যার্থে স্বাস্থ্যকর পুষ্টিযুক্ত খাদ্য দ্রব্য বিলির সাথে দুঃস্থ মানুষদের ত্রিপল দেওয়া হলো।
আরও পড়ুন...

নবদ্বীপ ব্লকের বিভিন্ন গ্রামে ও নবদ্বীপ শহরে স্যানিটাইজেশন কর্মসূচি করল সিপিএম

Apr 30, 2021
করোনাভাইরাস এর প্রভাব থেকে পরিবেশকে মুক্ত করতে ও সাধারণ মানুষকে রক্ষা করার লক্ষ্যে শুক্রবার দুপুরে নদীয়ার নবদ্বীপ পৌরসভা সতেরো নম্বর ওয়ার্ড সহ নবদ্বীপ ব্লকের তিওরখালী স্বরূপগঞ্জ মহেশগঞ্জের অভ্যন্তরে বিভিন্ন এলাকায়
আরও পড়ুন...

ভোট পরবর্তীতে নবদ্বীপে ফের হামলা যুব মোর্চার কার্যকর্তার ওপর

Apr 27, 2021
ভোট পরবর্তীতে নবদ্বীপে ফের হামলা যুব মোর্চার কার্য কর্তার ওপর, বিজেপির যুব মোর্চা সভাপতি তন্ময় বলেন, "রাত্রে বাড়ি ফেরার পথে চৈতন্য হাই স্কুলের পাশের রাস্তার ওপর হামলা করে, দেওয়ালের সাথে ঠুসে ধরে মারধর করে দুষ্কৃতী বাহিনী, কোনক্রমে জীবন বাঁচিয়ে পালিয়ে যায়, পরবর্তীতে আমরা খবর পেয়ে তাকে হাসপাতালে ভর্তি করি।
আরও পড়ুন...


Facebook- এ লাইক করুন

Twitter- এ অনুসরণ করুন


খেলার জগত सभी ख़बरें पढ़ें...

মনোরঞ্জন सभी ख़बरें पढ़ें...