সদ্যপ্রাপ্ত সংবাদ

সুপারহিট আর্টিকল ১৫, ‘ধারা ৩৭০’ নাম রেজিস্ট্রেশনে কাড়াকাড়ি

KATHAMALA CHAKRABORTY | Bengal desk

Updated on : August 08, 2019


সুপারহিট আর্টিকল  ১৫, ‘ধারা ৩৭০’  নাম রেজিস্ট্রেশনে কাড়াকাড়ি


ন্যাশন ১ ভয়েস ডিজিটাল ডেস্কঃ সংবিধানের শুকনো ধারার কচকচি এতদিন পর্যন্ত এড়িয়েই চলেছে বলিউড। বায়োপিক, সন্ত্রাসবাদী হামলা, ভারত-পাক যুদ্ধের মতো বিষয় নিয়ে অনেক বলিউডি ব্লকবাস্টার হওয়ার পর এবার হিন্দি ছবিতে টপিক হিসেবে গুরুত্ব পেল সাংবিধানিক ধারাও। সৌজন্যে কাশ্মীর। ৩৭০ ধারা খারিজ করা নিয়ে সিনেমা তৈরির দৌড়ে নেমেছেন বলিউডের প্রযোজক-পরিচালকরা। 

আর্টিকল ৩৭০ নিয়ে সিনেমা করার জন্য নাম রেজিস্টার করার হুড়োহুড়ি পড়ে গিয়েছে। আয়ুষ্মান খুরানা অভিনীত আর্টিকল ১৫ সুপার হিট হওয়ার পরে এবার আর্টিকল ৩৭০ নিয়েও জনপ্রিয় সিনেমা বানানো যেতে পারে বলে মনে করছেন ছবির নির্মাতারা। এই বিষয়ে ছবি তৈরির জন্য যে সব নামে চাহিদা সবচেয়ে বেশি তার মধ্যে রয়েছে - আর্টিকল ৩৭০, আর্টিকল ৩৫এ, আর্টিকল ৩৭০ অ্যাবলিশড, আর্টিকল ৩৭০ স্ক্র্যাপড, কাশ্মীর মে তিরঙ্গা, কাশ্মীর হামারা হ্যায় এবং ৩৭০ আর্টিকল-এর মতো নাম। 

এর আগে পুলওয়ামা হামলার পরেও এই বিষয়ে ছবি তৈরির জন্য নাম রেজিস্টার করানোর হুড়োহুড়ি পড়ে গিয়েছিল। পুলওয়ামা: দা ডেডলি অ্যাটাক, পুলওয়ামা: দা সার্জিকাল স্ট্রাইক, ওয়ার রুম, হিন্দুস্তান হামারা হ্যায়, পুলওয়ামা টেরর অ্যাটাকের মতো অনেক নাম নথিভুক্ত হয়। অবশ্য পুলওয়ামা নিয়ে কোনও ছবি তৈরির কথা এখনও পর্যন্ত ঘোষণা করা হয়নি। উরি: দা সার্জিকাল স্ট্রাইক-এর মতো ছবি এর আগে সুপার ডুপার হিট হয়েছে


ছবিঃ তৃতীয় মাধ্যম 
 



leave a comment

Facebook- এ লাইক করুন

Twitter- এ অনুসরণ করুন


খেলার জগত सभी ख़बरें पढ़ें...

মনোরঞ্জন सभी ख़बरें पढ़ें...