সদ্যপ্রাপ্ত সংবাদ

সাধারণ নাগরিকদের বিকাশ আমাদের একমাত্র রাজনৈতিক উদ্দেশ্য - আম আদমী পার্টি

Jul 02, 2020
নন্দ দুলাল ভট্টাচার্য, নেশন১ভয়েস, বাংলা : আজ আম আদমী পার্টির উত্তর চব্বিশ পরগনার ভারপ্রাপ্ত ,মোহাম্মদ ইব্রাহিম, আম আদমী পার্টির কার্য শৈলী সম্পর্কে বিস্তারিত ব্যাখ্যা দিয়েছেন।
আরও পড়ুন...

সোমবার ২৯.০৬.২০২০ আম আদমি পার্টির বিক্ষোভ সমাবেশ

Jun 28, 2020
নন্দ দুলাল ভট্টাচার্য্য, নেশন১ভয়েস, বাংলা : সোমবার ২৯.০৬.২০২০ আম আদমি পার্টির CESC
আরও পড়ুন...

বিশ্ব নবীদিবসে গরীব ও দূঃস্থদের শীত বস্ত্র বিতরণ

Nov 19, 2019
হাফিজুল ইসলাম,দক্ষিণ ২৪পরগনা বিশ্ব নবীদিবসে এলাকার মানুষদের সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে হিন্দু ও মুসলমান গরীব ও দূঃস্থদের শীত বস্ত্র বিতরণ করেন রাজ্যের সুন্দরবন উন্নয়ন মন্ত্রী মন্টুরাম পাখিরা ও কাকদ্বীপ ব্লক ইমাম ও মোয়াজ্জেম সংগঠনের সম্পাদক হাফেজ মানোয়ার খাঁন। ঢোলা থানার আলিপুর খাঁরচক এলাকায়।
আরও পড়ুন...

স্কুলের মধ্যে অজ্ঞাত পরিচয় যুবকের গলায় ফাঁস লাগানো ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য এলাকায়

Oct 23, 2019
হাফিজুল ইসলাম,দক্ষিণ ২৪ পরগনা :ঘটনাটি উস্থি থানা এলাকার সংগ্রামপুর হাইস্কুলের। জানা যায়, এদিন সকালে স্থানীয়রা স্কুলের মধ্যে যুবকের ঝুলন্ত দেহ দেখতে পায় পরে ঘটনার খবর দেওয়া হয় পুলিশকে।খবর পেয়ে ঘটনাস্থল থেকে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ। পুলিশ সূত্রে খবর, উদ্ধার হওয়া যুবক বছর ২৩ এর পাপ্পু সরকার ডায়মন্ড হারবার থানা এলাকার বাসুলডাঙা পঞ্চায়েত এলাকার বাসিন্দা।
আরও পড়ুন...

বিজেপির গান্ধী সংকল্প যাত্রা

Oct 19, 2019
হাফিজুল ইসলাম,দক্ষিণ ২৪পরগনা :জটারদেউল মন্দির থেকে শুরু রায়দিঘি বিধানসভার বিজেপির গান্ধী সংকল্প যাত্রা। বিজেপির জেলা সভাপতি অভিজিৎ দাস ববি শুরু করেন মন্দিরে পূজা দিয়ে সংকল্প যাত্রা। রায়দিঘি বিধান সভার হাজারেরো বেশি সর্মথকদের নিয়ে রায়দিঘি বাজার ,কোম্পানির ঠেক, কা
আরও পড়ুন...

রাজ্য গণপিটুনি আইনকে তোয়াক্কা না করে আবার মৃত্যুবরণএর স্বীকার যুবক

Oct 19, 2019
হাফিজুল ইসলাম,দক্ষিণ ২৪পরগনা :এবার কলকাতার অদূরে ভাঙড়ে মৃত্যুবরণ করল এক যুবক। নিহতের নাম বাকিবুল্লা মোল্লা ওরফে বাকি।(৩২) মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে ভাঙড়ের কাশীপুর থানার সাতুলিয়া গ্রামে। বাকির ধারালো অস্ত্রের আঘাতে মনিরুল ইসলাম বিশ্বাস ওরফে বাপি নামে এক তৃনমূল কর্মী গুরুতর আহত হন। রাতেই কাশীপুর থানার পুলিশ ঘটনাস্থল থেকে দুই আহতকে উদ্ধার করে জিরানগাছা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করেন।সেখান থেকে কলকাতায় নিয়ে যাওয়ার পথে বাকিবুল্লার মৃত্যু হয়।পুলিশ আধিকারিকদের দাবি‘জমির দালালির টাকা নিয়ে দুজনের মধ্যে একটা পুরানো শত্রুতা ছিল
আরও পড়ুন...

তৃণমূল ভবনের নির্দেশে দিদিকে বল কর্মসূচি পালন

Oct 19, 2019
হাফিজুল ইসলাম, দক্ষিণ ২৪পরগনা :গত সেপ্টেম্বর মাসে মাননীয় মুখ্যমন্ত্রী তথা সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় নির্দেশ দিয়েছিলেন দিদিকে বল কর্মসূচি করার জন্য সেই কর্মসূচি বিধানসভা থেকে শুরু করে এবং টাউনের থেকে শুরু করে বিভিন্ন সভাপতিরা এই কর্মসূচি পালন করেছে এবং দিদিকে বল কর্মসূচির মাধ্যমে মানুষ এক কোণে তাদের অভিযোগ এবং সমস্যার কথা দিদির অধিকারী কে বলতে পেরেছে এবং মানুষ অনেক উপকার হয়েছে সেই মতন গতকাল তৃণমূল ভবনে ডায়মন্ড
আরও পড়ুন...

ডায়মন্ডহারবার রোড সংলগ্ন খাল সংস্কারের সূচনা করল মহকুমা শাসক সুকান্ত সাহা

Oct 16, 2019
হাফিজুল ইসলাম, দক্ষিণ ২৪পরগনা : জানা যায় যে, ১১৭নম্বর জাতীয় সড়কের ডায়মন্ড হারবার রোড সংলগ্ন শাহী পুর মোড় থেকে দোস্তি পুর মোড় সংলগ্ন খালটি এলাকার নিকাশি ব্যবস্থা সচল ও এলাকার সেচ ব্যবস্থার উন্নয়নের উদ্দেশ্যে দূষণ ও আবর্জনা মুক্ত করে সংস্কার করার কাজ শুরু হলো।
আরও পড়ুন...

তৃণমূলের গোষ্ঠীদ্বন্ধে ঘরছাড়া বহু কর্মী বিজেপির জেলা কার্যালয়ে তৃণমূলে কর্মীরা

Oct 14, 2019
হাফিজুল ইসলাম,দক্ষিণ ২৪ পরগনা :বিষ্ণুপুর থানার অন্তর্ভুক্ত , আঁধার মানিক অঞ্চলে গতকাল থেকে তৃনমূলের গোষ্ঠী দ্বন্ধে প্রচুর মানুষ ঘর ছাড়া। মুড়ি মুড়কির মত বোমাবাজি। নিউ তরুণ সংঘের ক্লাব ঘরটি পুরো ভাঙচুর করে। দেবোত্তর সম্পত্তির সেবাইত কৃত্তিবাস বর এর ঘর ভাঙচুর করে।কয়েক টি দোকানের সাটার ভাঙার চেষ্টা করে।গোপাল বরের ঘরের জানলার কাচ ভাঙে। একটি দুর্গা পূজার দেবোত্তর জায়গা কে কেন্দ্র করে এই অশান্তির সূত্রপাত।
আরও পড়ুন...

বিসর্জনের আগেই ভেঙে গেল প্রতিমা,আহত একধিক

Oct 13, 2019
হাফিজুল ইসলাম,দক্ষিণ চব্বিশ পরগনা :মহেশতলা সম্পা মির্জা নগর আবাসনের প্রতিমা বিসর্জনের জন্য আগে থেকেই একদল কুলি বলা ছিল। সেইমতো তাদের অগ্রিম দেওয়াও ছিল। কিন্তু আজ অনেকরাত হয়ে গেলেও সেই কুলিরা এসে উপস্থিত না হওয়ায়, কমিটির কয়েকজন সদস্য নিজেরাই উদ্যোগী হয়ে প্রতিমা গাড়িতে তুলতে গেলে, তাতেই বাদে বিপত্তি। হুড়মুড়িয়ে প্রতিমা পড়ে যায় স্থানীয় কয়েকজন যুবকের গায়ে
আরও পড়ুন...

বিসর্জনের আগেই ভেঙে গেল প্রতিমা,আহত একধিক

Oct 13, 2019
হাফিজুল ইসলাম,দক্ষিণ চব্বিশ পরগনা: মহেশতলা সম্পা মির্জা নগর আবাসনের প্রতিমা বিসর্জনের জন্য আগে থেকেই একদল কুলি বলা ছিল। সেইমতো তাদের অগ্রিম দেওয়াও ছিল। কিন্তু আজ অনেকরাত হয়ে গেলেও সেই কুলিরা এসে উপস্থিত না হওয়ায়, কমিটির কয়েকজন সদস্য নিজেরাই উদ্যোগী হয়ে প্রতিমা গাড়িতে তুলতে গেলে, তাতেই বাদে বিপত্তি। হুড়মুড়িয়ে প্রতিমা পড়ে যায় স্থানীয় কয়েকজন যুবকের গায়ে। অন্তত সাত জন আহত হয়। যাদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর।এদেরকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে
আরও পড়ুন...

পাথরপ্রতিমা ব্লক পূজা পরিক্রমার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উচ্চ পদস্থ পুলিশ আধিকারিক সহ বিধায়ক সমীর কুমার

Oct 09, 2019
হাফিজুল ইসলাম,দক্ষিণ ২৪পরগনা :পাথর প্রতিমার বিধায়ক সমীর কুমার জানা উপস্থিতিতে পূজা পরিক্রমা পুরস্কার বিতরণ করা হয়। এই অনুষ্ঠানের বৈধ কাগজপত্র যে সমস্ত মোটরসাইকেল আরোহীদের রয়েছে তাদেরকে হেলমেট দেওয়া হয়। বিকালে ১২০ জন বইক আরোহীকে হেলমেট দিয়া হলো ।
আরও পড়ুন...

তৃণমূল দুষ্কৃতীর মারে আহত বিজেপি কর্মীরা

Oct 06, 2019
হাফিজুল ইসলাম, দক্ষিণ ২৪পরগনা :কাকদ্বীপ বিধানসভা অন্তর্গত বাপুজি অঞ্চলে সন্ধ্যা ৭ টা সময় তৃণমূল দুষ্কৃতীর দ্বারা বিজেপি কার্য়্যকর্তারা গুরুতর আহত হয়ে কাকদ্বীপ হাসপাতালে ভর্তি হয়,বিজেপির পক্ষ থেকে অভিযোগ করা হয়।আহত ব্যক্তিরা হলেন দেবাশীষ বাগাত্রী,শংকর মাইতি, সুনীল দাস, পশুপতি দাস।
আরও পড়ুন...

মৃতদেহ ঘিরে চাঞ্চল্য

Oct 06, 2019
হাফিজুল ইসলাম,দক্ষিণ 24 পরগণা : কুলতলি দেবীপুর অঞ্চলের নদীতে এক মৃতদেহ ঘিরে চাঞ্চল্য ছাড়ায়।পরে স্থানিয়রা শনাক্ত করে।মৃতের নাম সিরাজুল লস্কর সূত্রের খবর ওই ব্যক্তি চুরি-ডাকাতির সাথে যুক্ত ছিল।
আরও পড়ুন...

বনেদি বাড়ির পূজো উদ্বোধন সাংসদ তথা অভিনেতা দেব

Oct 03, 2019
হাফিজুল ইসলাম,দক্ষিণ ২৪ পরগনা : এই জেলার অন্যান্য পুজোর মধ্যে বনেদি বাড়ির পূজো বিশেষ উল্লেখযোগ্য।এই পুজো হলো রাম নারায়ন সাউ বাড়ির দুর্গাপূজা। এই পুজো ১৭৭ তম বর্ষে পদার্পণ করল। এই অনুষ্ঠানে উদ্বোধন করলেন টলিউড এর স্বনামধন্য অভিনেতা এবং ঘাটাল লোকসভা কেন্দ্রের সাংসদ দেব এবং তার সাথে উপস্থিত ছিলেন বিধায়ক অশোক দেব, বজ বজ পৌরসভা উপ পৌরপ্রধান গৌতম দাসগুপ্ত সহ অন্যান্য কাউন্সিলর ও কর্মীবৃন্দ এই অনুষ্ঠানে প্রায় দেড় থেকে দুই হাজার মানুষ উপস্থিত ছিল।
আরও পড়ুন...

চাকায় পিষ্ট হয়ে মৃত স্কুল ছাত্রী

Sep 30, 2019
হাফিজুল ইসলাম, দক্ষিণ ২৪পরগনা :রায়দিঘি থানার অন্তর্গত মথুরাপুর দু নম্বর ব্লকের কাশিনগর মার্কেটে রিতা হালদার নামের এক স্কুল ছাত্রী প্রয়োজনের জন্য ব্যাংকে আসে। ব্যাংকের কাজ মিটিয়ে বাড়ি ফেরার পথে হঠাৎ একটি কৌতলা থেকে মথুরাপুর গ্রামি একটি লরি রিতা কে চাপা দেয়। ঘটনাস্থলে প্রচুর লোকজনম আসে রিতাকে নিয়ে ডায়মন্ডহারবার মহকুমা হাসপাতালে নিয়ে গেলে রাত্রি ন'টায় মারা যায়
আরও পড়ুন...

বিহারে চটুল নাচের গ্ৰপে বিক্রি হয়ে যাওয়া নাবালিকা উদ্ধার রবীন্দ্রনগর থানা

Sep 30, 2019
হাফিজুল ইসলাম, দক্ষিণ ২৪পরগনা :গত ১৩ই মে ২০১৯ রবীন্দ্রনগর এর ১৬ বিঘা রেল ঝুপড়ির বাসিন্দা এক নাবালিকা নিখোঁজ ছিল। বাবা, মঃ আখতার যিনি পেশায় রিক্সাচালক এবং মা, ছলেহার বিবি, যিনি লোকের বাড়ি কাজ করেন। জানা যায় স্বামী স্ত্রী ও ছয় সন্তানের অভাবের সংসারে টানাপোড়েন ছিলোই, তারই সুযোগ নিয়ে প্রতিবেশী যুবতী, সন্তোষ পুর, বিধানগর এর বাসিন্দা মনিকা দাস যে নিশা রিয়া নামেও এলাকায় পরিচিত, সে ওই মেয়েটিকে নৃত্যশিল্পী বানিয়ে প্রচুর পয়সা রোজগারের প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে বিহারে নিয়ে গেছে । মেয়েটির মা নাবালিকা কন্যাকে ফেরত পেতে রবীন্দ্র নগর থানায় মনিকার বিরুদ্ধে লিখিতভাবে অপহরণ এর অভিযোগ করেন।
আরও পড়ুন...

পুকুরে মহিলার মৃতদেহ ভাসতে দেখে এলাকায় চাঞ্চল্য

Sep 28, 2019
হাফিজুল ইসলাম, দক্ষিণ ২৪ পরগনা :মৃতের নাম মাধবী দলপতি বারুই। বয়স আনুমানিক ২৫ একটি ছেলে বর্তমান। ঘটনা প্রকাশ পাথরপ্রতিমা ব্লকের পাথরপ্রতিমা থানার গঞ্জের বাজার রাজরাজেশ্বর পুর গ্রামের বাসিন্দা কালিশংকর বারুই এর স্ত্রী মাধবী গতকাল থেকে নিখোঁজ ছিল। বহু খোঁজাখুঁজির পরেও কোনো হদিস পাওয়া যায়নি। এমনকি মৃত গৃহবধূর বাপের বাড়িতে খবর দিলে বাবা এবং মা ভাই গতকাল আসে বৈকাল চারটে নাগাদ। তারাও খোঁজাখুঁজি করে। কোন হদিস না পেয়ে গতকাল স্থানীয় পঞ্চায়েত প্রধানকে জানান।
আরও পড়ুন...

এনআরসি আতঙ্কে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা এক ব্যাক্তি,পরিবারের পাশে সংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়

Sep 25, 2019
হাফিজুল ইসলাম, দক্ষিণ ২৪পরগনা :এনআরসি আতঙ্কে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা এক ব্যাক্তি,নাম কালাচাঁদ মিদ্দে(৪০)। মৃতের পরিবারের সঙ্গে দেখা করেন ডায়মন্ড হারবার সাংসদ অভিষেক ব্যার্নার্জি। দক্ষিণ ২৪ পরগনার ফলতা থানার মামুদপুরে মৃতের পরিবারের সঙ্গে দেখা করে সাংসদ তহবিল থেকে দুলক্ষ টাকা পঞ্চায়েত সমিতি থেকে একটি বাড়ি এবং জেলা যুব তৃনমূল কংগ্রেসের পাটি ফান্ড থেকে আরো তিন লক্ষ টাকা ক্ষতিপুরনের আশ্বাস দেন সাংসদ । এদিন মল্লিক পুরে প্রকাশ্য জনসভা করেন ।
আরও পড়ুন...

দীর্ঘটালবাহানার পর শুরু হল রায়দিঘী ব্রিজের স্বাস্থ্য পরীক্ষা

Sep 23, 2019
হাফিজুল ইসলাম,দক্ষিণ ২৪ পরগনা :দীর্ঘটালবাহানার পর শুরু হল রায়দিঘী ব্রিজের স্বাস্থ্য পরীক্ষার কাজ।এই স্বাস্থ্য পরীক্ষার জন‍্য ব্রিজ সম্পূর্ণ বন্ধ রাখা হয়েছে। বিকল্প পথ হিসাবে রায়দিঘী কণকনদিঘী জেটিঘাট খুলে দেওয়া হয়েছে। রায়দিঘীর দিকে জেটিঘাট ঠিকঠাক থাকলেও ব্রিজ চালুর পর থেকে কণকণদিঘী জেটিঘাঠ দীর্ঘদিন ব‍্যবহার না হওয়ায় পলি পড়ে মজে গিয়েছে। ফলে বাশ দিয়ে তৈরী করতে হয়েছে অস্থায়ী জেটি। বর্তমানে পারাপারের জন‍্য রাখা হয়েছে তিনটি বোট
আরও পড়ুন...

মাছ ধরতে গিয়ে বজ্রপাতে মৃত্যু মৎস্যজীবী,আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে সঙ্গী

Sep 23, 2019
হাফিজুল ইসলাম, দক্ষিণ ২৪ পরগনা :নৌকো করে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে মৃত্যু হল এক ব্যক্তির ও আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি অন্য একজন। ঘটনাটি দক্ষিণ 24 পরগনা র পারুলিয়া কোস্টাল থানা এলাকার কালিচরণ পুর এর। জানা যায় , শনিবার দুপুরে একটি ছোট্ট নৌকা নিয়ে হুগলি নদীতে মাছ ধরতে যায় কালিচরনপুর মৎস্যজীবী অসিত মন্ডল ও দেবাশীষ মন্ডল।
আরও পড়ুন...

মারাত্মক টোটো দুর্ঘটনায় গুরুতর জখম ৪জন

Sep 23, 2019
হাফিজুল ইসলাম, দক্ষিণ ২৪ পরগনা : পাথরপ্রতিমা থানার সর্বহারা ক্লাব মোড় সংলগ্ন এলাকা থেকে উত্তম জানার টোটো গাড়িতে উঠেছিল একই পরিবারের ২জন এবং ওই একই এলাকার এক স্কুলছাত্রী গঞ্জের বাজার যাওয়ার উদ্দেশ্যে। হঠাৎ দক্ষিণ দিক দিয়ে একটি ম্যাজিক গাড়ি এবং দুজন সাইকেল চালক আশায় টোটো চালক কিংকর্তব্যবিমুঢ় হয়ে সাইকেল চালককে ধাক্কা মেরে পাশের সড়ক রাস্তার ধারে টোটো উল্টে চাপা পড়ে
আরও পড়ুন...

এন ,আর, সি, আতঙ্কে মানুষ

Sep 19, 2019
হাফিজুল ইসলাম, দক্ষিণ ২৪ পরগনা : এন ,আর, সি, নিয়েই গোটা রাজ্রের মানুষ আতঙ্কে তেমনি এদিন দক্ষিণ পরগনা মগরাহাট দু'নম্বর ব্লকে বাসিন্দারা ব্লক অফিসে ভোর তিনটে থেকে লাইন দিয়ে বসে আছে , ঠিক নোট বন্দির মত খাওয়া নেই ঘুম নেই তারা যেন না, এন. আর সি. তে ধরা না পড়ে মগরাহাটের ১৪টি পঞ্চায়েতের বাসিন্দারা শুনেছিল নাকি ১৯ তারিখে শেষ দিন রেশন কার্ড সংশোধনীয় ও নতুন রেশন কার্ড
আরও পড়ুন...

অঙ্গনারী কর্মী ও সহায়িকা কল্যাণ সমিতির ডেপুটেশন

Sep 18, 2019
হাফিজুল ইসলাম,দক্ষিণ ২৪পরগনা :দক্ষিণ ২৪ পরগনা মগরাহাট ২নম্বর ব্লকে দুপুর দুটোই অঙ্গনারী কর্মী ও সহায়িকা কল্যাণ সমিতির উদ্যোগে শিশু বিকাশ প্রকল্প আধিকারিক এর কাছে এক লিখিত ডেপুটেশন জমা দেয়া হয়। তারা জানান "বিগত দিন দিয়ে আমরা নানান সমস্যার সম্মুখীন হয়ে আসছি। আমরা একাধিকবার এই বিষয় নিয়ে শিশু বিকাশ প্রকল্প আধিকারিক কে জানিয়েও কোনো সুরাহা হয়নি।"
আরও পড়ুন...

ক্যানিং এ অস্ত্র কারখানার হদিস,গ্রেফতার মালিক

Sep 16, 2019
হাফিজুল ইসলাম, দক্ষিণ ২৪পরগনা :জীবনতলা থানা এলাকার মৌখালির খুনখালির একটি বাড়িতে অস্ত্র কারখানার হদিস। গোপন সুত্রে খবর পেয়ে তল্লাশি চালায় পুলিশ। বিগত ৪/৫ মাস ধরে এই কারখানা চলছিল বলে জানা গিয়েছে। আর্মস তৈরি করে ক্যানিং, বাসন্তী এলাকায় বিক্রি করত। স্থানীয় সমাজ বিরোধীদের কাছে বিক্রি করত। কোথা থেকে তারা এই অস্ত্র তৈরির প্রশিক্ষন নিয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ। জানা গিয়ে এটি আকব্বর সর্দারের বাড়ি। এই ঘটনায় মোট দুজনকে গ্রেফতার করা হয়েছে।
আরও পড়ুন...

Facebook- এ লাইক করুন

Twitter- এ অনুসরণ করুন


খেলার জগত सभी ख़बरें पढ़ें...

মনোরঞ্জন सभी ख़बरें पढ़ें...