সদ্যপ্রাপ্ত সংবাদ

সাধারণ নাগরিকদের বিকাশ আমাদের একমাত্র রাজনৈতিক উদ্দেশ্য - আম আদমী পার্টি

Jul 02, 2020
নন্দ দুলাল ভট্টাচার্য, নেশন১ভয়েস, বাংলা : আজ আম আদমী পার্টির উত্তর চব্বিশ পরগনার ভারপ্রাপ্ত ,মোহাম্মদ ইব্রাহিম, আম আদমী পার্টির কার্য শৈলী সম্পর্কে বিস্তারিত ব্যাখ্যা দিয়েছেন।
আরও পড়ুন...

আজকে কামারহাটি CESC 'র অফিসের সামনে আম আদমী পার্টি উত্তর ২৪ পরগনা জেলার কর্মীদের বিক্ষোভ সমাবেশ

Jun 29, 2020
ডিজিটাল ডেস্ক, নেশন১ভয়েস, বাংলা : আজকে কামারহাটি CESC 'র অফিসের সামনে আম আদমী পার্টি উত্তর ২৪ পরগনা জেলার কর্মীরা বিক্ষোভ দেখালেন। আম আদমী পার্টি দাবী জানালেন যে লকডাউন এবং করোনা
আরও পড়ুন...

যোগী আদিত্যনাথ, “ পশ্চিমবঙ্গে অরাজাকতা চলছে”

Apr 22, 2019
পশ্চিমবঙ্গের বনগাঁ জেলায় বক্তৃতা দিতে গিয়ে বলেন,’তৃণমূল শাসিত রাজ্যে জনগণের মত দমন সব রকমের অরাজকতা চলছে।উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী পশ্চিমবঙ্গে বিশৃঙ্খলার পরিবেশ রাজ করছে।যুবকদের কর্মসংস্থান নেই। কেউ এখানে আজ বিনিয়োগ করতে ইচ্ছুক নয়। কেউ কিছু বিনিয়োগ করতে আসে, তৃণমূল কংগ্রেসের গুন্ডারা তাকে বিরক্ত করেঝএটা ভালভাবে বোঝা গেছে যে পশ্চিমবঙ্গে মমতা ব্যানার্জী ও বিজেপির মধ্যে একটি দুর্দান্ত নির্বাচনী লড়াই হতে চলেছে।
আরও পড়ুন...

মদ নিষিদ্ধ করার দাবিতে জেলাশাসক দফতর এর সামনে বিক্ষোভ এস ইউ সি আই-র

Mar 26, 2019
আজ 3 টের সময় বর্দ্ধমান জেলা SUCI র তরফ থেকে এক বিক্ষোভ মিছিল বেরকরা হয় ,এই বিক্ষোভ জেলাশাসক দফতর এর সামনে প্রদর্শন হয়।পাড়ায় পাড়ায় মদের দোকান সরকারি সিদ্ধান্ত বাতিল এবং মদ নিসিদ্ধ করার দাবিতে জেলাশাসক দফতর এর সামনে বিক্ষোভ করে এস ইউ সি আই।
আরও পড়ুন...

পাচারকারী সন্দেহে যুবককে গণধোলাই ক্যানিংয়ে

Mar 15, 2019
পাচারকারী সন্দেহে এক যুবককে ধরে গণধোলাই দিল আম জনতা। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগণা জেলার ক্যানিং রেলওয়ে ষ্টেশন চত্বরে। দুই কিশোরীর সাথে আলাপ জমিয়ে তাদের ফুসলিয়ে নিয়ে যাওয়ার ছক ছিল সফিকুল মোল্লা নামে ঐ যুবকের। বিষয়টি হাতে নাতে ধরেই বৃহস্পতিবার বেলা এগারোটা নাগাদ ক্যানিং রেলওয়ে ষ্টেশন সংলগ্ন রেলমাঠে ঐ যুবককে বেধড়ক মারধোর করেন স্থানীয় ব্যবসায়ীরা। পরে অভিযুক্তকে পুলিশের হাতে তুলে দেওয়া দেন।
আরও পড়ুন...


Facebook- এ লাইক করুন

Twitter- এ অনুসরণ করুন


খেলার জগত सभी ख़बरें पढ़ें...

মনোরঞ্জন सभी ख़बरें पढ़ें...