সদ্যপ্রাপ্ত সংবাদ

কর্মীদের এটেন্ডেন্স নিয়ে উদ্বেগ প্রকাশ চেয়ারম্যানের, এমডিকে ব্যবস্থা গ্ৰহনের নির্দেশ

Aug 23, 2021
কর্মীদের হাজিরা নিয়ে উদ্বেগ প্রকাশ করলেন সদ্য উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার চেয়ারম্যানের দায়িত্ব পাওয়া প্রাক্তন সাংসদ পার্থ প্রতিম রায়। আজ সকালে তিনি উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার কোচবিহারের একটি বাস টার্মিনাল পরিদর্শনে যান। সেখানে গিয়ে তিনি টার্মিনালের অফিস কর্মীদের নির্দিষ্ট সময়ের মধ্যে আসা নিয়ে খোঁজখবর নেন। ঘুরে দেখেন ওই ডিপোতে থাকা সংস্থার একটি ওয়ার্কশপও। পরে সাংবাদিকদের সাথে কথা বলার সময় কর্মীদের সময় মত অফিসে না আসার বিষয় নিয়ে উদ্বেগ প্রকাশ করেন। বলেন, “এটেন্ডেন্স নিয়ে আমি উদ্বিগ্ন। সংস্থার ম্যানেজিং ডিরেক্টরের সাথে এবিষয়ে কথা হয়েছে।
আরও পড়ুন...

রান্নার গ্যাসের দাম বৃদ্ধি সহ বিভিন্ন জিনিসপত্রের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাস্তায় মিছিল

Jul 13, 2021
রান্নার গ্যাসের দাম বৃদ্ধি সহ পেট্রোল ডিজেল এবং নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ,অবিলম্বে সমস্ত স্কুল কলেজ খোলার দাবিতে, সকলকে বিনামূল্যে ভ্যাকসিন প্রদান, করোনার তৃতীয় ঢেউ সরকারকে উপযুক্ত পরিকাঠামো গড়ে তোলার দাবিতে আজ অল ইন্ডিয়া মহিলা সাংস্কৃতিক সংগঠন এর পক্ষ থেকে সারা ভারত প্রতিবাদ দিবসে কোচবিহার শহর লোকাল কমিটির পক্ষ থেকে কোচবিহার শহর জুড়ে বিক্ষোভ মিছিল
আরও পড়ুন...

দিল্লিতে সংযুক্ত কিষান মোর্চা-র ঐতিহাসিক কৃষক আন্দোলনের সাত মাস পূর্তি উৎসব কোচবিহারে

Jun 27, 2021
দিল্লিতে সংযুক্ত কিষান মোর্চা-র ঐতিহাসিক কৃষক আন্দোলনের সাত মাস পূর্তি হয় গতকাল। এই আন্দোলনে ইতিমধ্যেই পাঁচ শতাধিক কৃষক আত্মবলিদান দিয়েছন। তাদের আন্দোলনের মূল দাবি তিনটি কালা কৃষি আইন ও বিদ্যুৎ বিল 2020 বাতিল সহ উৎপাদিত কৃষি পণ্যের ন্যূনতম সহায়ক মূল্য প্রদানের আইনই সুরক্ষা দিতে হবে।সংগ্রামী কৃষকদের এই দাবির সমর্থনে, শ্রমিক স্বার্থবিরোধী চারটি শ্রম কোড বাতিল,দেশের সমস্ত গরিব মানুষকে প্রতি মাসে জনপ্রতি দশ কেজি খাদ্যশস্য বিলি করা,
আরও পড়ুন...

বিজেপি ঘনিষ্ঠতার অভিযোগ, সিতাইয়ে দলের এক প্রধানকে পদত্যাগের নির্দেশ তৃণমূল বিধায়কের

Jun 10, 2021
ভোটের সময় বিজেপি হয়ে কাজ করার অভিযোগে দলের এক গ্রাম পঞ্চায়েত প্রধানকে এক সপ্তাহের মধ্যে পদত্যাগ করার নির্দেশ দিলেন সিতাই বিধানসভার তৃণমূল কংগ্রেস বিধায়ক জগদীশ বসুনিয়া। সিতাই ব্লকের চামটা গ্রাম পঞ্চায়েতের ওই প্রধানের নাম স্বপন কুমার দাস। শুধু চামটা গ্রাম পঞ্চায়েত নয়, ওই বিধানসভা এলাকার আরও বেশ কিছু গ্রাম পঞ্চায়েতের প্রধানকে সরিয়ে দেওয়ার বিষয় নিয়ে তৃনমূলের অভ্যন্তরে চর্চা শুরু হয়েছে বলে জানা গিয়েছে। এরমধ্যে ওই বিধানসভা কেন্দ্রের মধ্যে থাকা দিনহাটা ১ নম্বর ব্লকের গীতালদহ ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধানের বিরুদ্ধে ইতিমধ্যেই অনাস্থা নিয়ে এসেছেন তৃণমূলের পঞ্চায়েত সদস্যরা।
আরও পড়ুন...

ছাত্র সংগঠন অল ইন্ডিয়া ডি এস ও কোচবিহার জেলা কমিটির পক্ষ থেকে কোচবিহার ডিএম এর মারফত পশ্চিমবঙ্গের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির কাছে একটি ডেপুটেশন দেওয়া হয়

Jun 10, 2021
ছাত্র সংগঠন অল ইন্ডিয়া ডি এস ও কোচবিহার জেলা কমিটির পক্ষ থেকে গতকাল দিনহাটার মাধ্যমিক পরীক্ষার্থী বর্ণালী বর্মন এর আত্মহত্যার প্রতিবাদে কোচবিহার ডিএম এর মারফত পশ্চিমবঙ্গের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির কাছে একটি ডেপুটেশন দেওয়া হয়। ডি এস ওর পক্ষ থেকে দাবি করা হয় যে গত পরশুদিন মাধ্যমিক উচ্চমাধ্যমিক পরীক্ষা বাতিলের সিদ্ধান্ত জানানোর পরে ডিএস ওর তরফ থেকে আশঙ্কা প্রকাশ করা হয়েছিল যে , সরকারের এই দিশাহীন দোদুল্যমান সিদ্ধান্তের ফলে বহু ছাত্র-ছাত্রী হতাশাগ্রস্থ হবেন।
আরও পড়ুন...

মর্মান্তিক ঘটনা, পরীক্ষা বাতিলের খবরে অবসাদে আত্মঘাতী মাধ্যমিক পরীক্ষার্থী, দাবি পরিবারের

Jun 08, 2021
মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষা বাতিলের খবর প্রকাশ হতেই গলায় ওড়না জড়িয়ে ঝুলন্ত অবস্থায় এক মাধ্যমিক পরীক্ষার্থীর মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে দিনহাটা মহকুমার জুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। সোমবার রাতে দিনহাটার আমবাড়ি এলাকা থেকে ওই মাধ্যমিক পরীক্ষার্থীর মৃতদেহ উদ্ধার করে দিনহাটা থানার পুলিশ। দিনহাটা গোপালনগর উচ্চ বিদ্যালয়ের ওই মেধাবী মাধ্যমিক পরীক্ষার্থীর নাম বর্ণালী বর্মন। ঘটনার বিবরণে জানা গিয়েছে, দিনহাটার গোপাল নগর উচ্চ বিদ্যালয়ের মেধাবী ছাত্রী বর্ণালী বর্মন।
আরও পড়ুন...

ভোট পরবর্তী সন্ত্রাস এভাবে চলতে থাকলে ৬ মাসের বেশী সরকার থাকবে না, শীতলখুচিতে গিয়ে ক্ষোভ উগড়ে দিলেন সায়ন্তন

Jun 03, 2021
এভাবে সন্ত্রাস চলতে থাকলে ৬ মাসের বেশী মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার থাকবে না বলে কার্যত হুশিয়ারি দিলেন বিজেপি রাজ্য নেতা সায়ন্তন বসু। আজ তিনি ভোট পরবর্তী সন্ত্রাসের জেরে আক্রান্ত বিজেপি পরিবার গুলোর সাথে দেখা করতে দিনহাটা ও শীতলখুচিতে যান। তাঁর সাথে ছিলেন সাংসদ নিশীথ প্রামাণিক, বিজেপির কোচবিহার জেলা সভানেত্রী মালতি রাভা সহ জেলার প্রথম সারির বিজেপি নেতৃত্ব।
আরও পড়ুন...

নার্স নিগ্রহের ঘটনায় গ্রেপ্তার অভিযুক্তরা, দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি

Jun 01, 2021
কর্তব্যরত নার্সকে নিগৃহীত করায় অভিযুক্ত রোগীর পরিবারের লোকজনকে গ্রেপ্তার করল পুলিশ। গতকাল রাতেই কোচবিহার কোতোয়ালি থানার পুলিশ ওই অভিযুক্তদের গ্রেপ্তার করে। এদিন গ্রেপ্তারের খবর পেয়ে খুশি কোচবিহার এমজেএন মেডিক্যাল কলেজ ও হাসপাতালের নার্সরা। তাঁরা ওই অভিযুক্তদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়েছেন।এদিন মেডিক্যাল কলেজের এমএসভিপির অফিসের সামনে ফের জড়ো হয়ে অভিযুক্তদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়ে নার্সদের স্লোগান দিতেও দেখা যায়। পরে সাংবাদিকদের সাথে কথা বলার সময় মমতাজ বেগম নামে এক নার্স বলেন, “শেষ পর্যন্ত অভিযুক্তদের গ্রেপ্তার করায় আমরা পুলিশ প্রশাসনের কাজে সন্তুষ্ট।
আরও পড়ুন...

করোনায় অতিমারির জেরে অসহায় বহু মানুষ, সাহায্যের হাত বাড়াতে কোচবিহারের পথে নামল বিজেপিও

Jun 01, 2021
করোনা মহামারির জেরে অসহায় হয়ে পরা সহ নাগরিকদের পাশে দাঁড়াতে শুকনো খাবার বণ্টন করল কোচবিহার জেলা বিজেপি নেতৃত্ব। আজ কোচবিহার পলেটেকনিক কলেজে করোনা রোগীদের জন্য অস্থায়ী ভাবে গড়ে ওঠা সেফ হোম সেন্টারে গিয়ে সেখানে থাকা আক্রান্তদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন জেলার বিজেপি নেতৃত্ব। এরপর তাঁরা যান মদনমোহন মন্দিরের সামনে , সেখানেও ভিক্ষাজীবীদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়। সাংগঠনিক ভাবে ‘সেবাই সংগঠন’ নাম দিয়ে করোনা পরিস্থিতির মধ্যে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর কর্মসূচী নিয়েছে বিজেপি। এদিন ওই কর্মসূচিতে যোগ দিয়েছিলেন বিজেপির কোচবিহার জেলা সভানেত্রী তথা তুফানগঞ্জের বিধায়িকা মালতি রাভা,
আরও পড়ুন...

কোচবিহারে প্রাক্তন তৃণমূল কাউন্সিলারের বিনামূল্যে অক্সিজেন সহ অ্যাম্বুলেন্স পরিষেবার সূচনা

Jun 01, 2021
করোনা আক্রান্তদের হাসপাতালে পৌঁছে দিতে বিনামূল্যে অ্যাম্বুলেন্স পরিষেবার আনুষ্ঠানিক উদ্বোধন হল কোচবিহারে। আজ কোচবিহার পুরসভার স্যামন থেকে কোভিড যান নামে ওই অ্যাম্বুলেন্স পরিষেবার সূচনা করা হয়। প্রাক্তন কাউন্সিলর শুভজিত কুন্ডুর উদ্যোগে ওই অ্যাম্বুলেন্স পরিষেবার আনুষ্ঠানিক উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোচবিহার সদর মহকুমা শাসক তথা কোচবিহার পুরসভার প্রশাসক রাকিবুর রহমান, কোচবিহার জেলা প্রাথমিক শিক্ষা সংসদের চেয়ারম্যান তপন দাস, বিশিষ্ট শিক্ষাবিদ
আরও পড়ুন...

প্রয়াত হলেন এস ইউ সি আই (কমিউনিস্ট) দলের জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য কাজল চক্রবর্ত্তী

Apr 27, 2021
এস ইউ সি আই (কমিউনিস্ট) কোচবিহার জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য, শিক্ষা, গণআন্দোলন ও সামাজিক-সাংস্কৃতিক আন্দোলনের অন্যতম বিশিষ্ট নেতৃত্ব কাজল চক্রবর্তী আজ (২৭/৪/২১) ভোর ১ টায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। প্রাক্তন রাজ্য সম্পাদক মণ্ডলীর সদস্য তথা এ জেলার প্রথম জেলা সম্পাদক প্রয়াত কমরেড সুব্রত চৌধুরীর সংস্পর্শে এসে ১৯৭৪ সালে কমরেড কাজল চক্রবর্ত্তী এ যুগের অন্যতম শ্রেষ্ঠ চিন্তানায়ক কমরেড শিবদাস ঘোষের চিন্তাকে জীবনাদর্শ হিসাবে গ্রহণ করে দলের কাজ শুরু করেন।
আরও পড়ুন...

রাজসম্পদ মোহনের পচাগলা দেহ উদ্ধার, কোচবিহার সাগরদিঘিতে

Apr 25, 2021
গতকাল রাতে কোচবিহার শহরের প্রান কেন্দ্র সাগরদিঘিতে উদ্ধার হয় একটি কচ্ছপের পচাগলা দেহ। এই নিয়ে চাঞ্চল্য ছড়ায় সাগরদিঘি চত্তরে। স্পোর ও অনাসৃষ্টি দুটি সংস্থা কচ্ছপটিকে উদ্ধার করে দেবিবারি ফরেস্ট অফিসের হাতে তুলে দেন। স্থানীয় সুত্রে জানা গেছে, মৃন্ময় নামে এক ব্যাক্তি সাগরদিঘির কোর্টের সামনে ঘাটে কচ্ছপের দেহটি ভেসে থাকতে দেখে, এবং এই দেখে কোচবিহার অনাসৃষ্টির এক সদস্য সুমন্ত সাহাকে খবর দেন। তার পর সুমন্ত বাবু কোচবিহারের একটি বন্যপ্রান উদ্ধার কারি সংস্থা স্পোরকে খবর দেন।
আরও পড়ুন...

পঞ্চ শহীদ স্মরণে এসইউসিআই

Apr 22, 2021
সদ্য স্বাধীনতা প্রাপ্ত দেশে খাদ্যের দাবিতে বিভিন্ন প্রান্তে বুভুক্ষু মানুষের আন্দোলন চলছিল। কোচবিহারেও চরম খাদ্যের সঙ্কট দেখা দিলে ১৯৫১ সালের ২১ শে এপ্রিল হাজার হাজার ভুখা জনতা তৎকালীন ডি সি অফিসের উদ্দেশ্যে মিছিল করে এগিয়ে আসছিল। মিছিল সাগর দীঘির দক্ষিণ প্রান্তে এলেই তৎকালীন কংগ্রেস সরকার তার পুলিশ দিয়ে শান্তিপূর্ণ নিরস্ত্র মিছিলের উপর গুলি বর্ষণ করে। কংগ্রেস সরকারের পুলিশের দ্বারা ৫ জন শহীদের মৃত্যুবরণ করেন। সেই থেকেই প্রতি বছর আজকের দিনটিকে ঐতিহাসিক খাদ্য আন্দোলনের শহীদ দিবস হিসেবে পালন করা হয়।
আরও পড়ুন...

খাদ্যসামগ্রী দিয়ে বিবাহ বার্ষিকী উদযাপন, ব্য়তিক্রমী সিদ্ধান্ত দিনহাটার মন্ডল দম্পতির

Apr 22, 2021
নিজেদের সপ্তম বিবাহবার্ষিকী ব্য়তিক্রমী সিদ্ধান্ত দিনহাটার মন্ডল দম্পতির। দিনহাটা সাক্ষী থাকল এক অভিনব উদযাপনের। সোমবার অন্যরকম বিবাহ বার্ষিকী উদযাপনকে ঘিরে কৌতূহলের অন্ত ছিল না শহরের বোডিংপাড়া এলাকায়। এদিন প্রায় 200 জন দুস্থ পরিবারের হাতে তুলে দেওয়া হয় চাল, ডাল, তেল, সাবান সহ বিভিন্ন সামগ্ৰী। ড: অজয় মন্ডল জানান
আরও পড়ুন...

শীতলখুচির ১২৬ নম্বর বুথের ভোট কর্মীদের ডেকে জিজ্ঞাসাবাদ অতিরিক্ত জেলা শাসকের

Apr 20, 2021
শীতলখুচির ১২৬ নম্বর বুথের ভোট কর্মীদের ডেকে এনে জিজ্ঞাসাবাদ করলেন কোচবিহার জেলা প্রশাসনের এক উচ্চ পদস্থ আধিকারিক। আজ কোচবিহার জেলা শাসকের দফতরে ওই বুথের ভোট কর্মীদের ডেকে আনা হয়। তাঁদের জিজ্ঞাসাবাদ করেন অতিরিক্ত জেলা শাসক (উন্নয়ন) শ্রীমতী রীনা যোশি। পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ভোট কর্মীরা জানিয়েছেন, ভোটের দিন ৫/১২৬ নম্বর বুথের ভোট কর্মী বুথের ভোট কর্মী ছিলেন তাঁরা। ওই দিন সেখানে যে ঘটনা ঘটেছিল, সে সম্পর্কে অতিরিক্ত জেলা শাসক তাঁদের কাছে জানতে চান। তাঁরা বিষয়টি নিয়ে যটুকু জানেন তা জানিয়েছেন বলে এদিন সাংবাদিকদের জানান ওই ভোট কর্মীরা।
আরও পড়ুন...

করোনা আতঙ্কে, ফের বন্ধ কোচবিহার রাজবাড়ি

Apr 16, 2021
দেশ তথা রাজ্যে ফের করোনার থাবা। দিন দিন ক্রমশ উর্ধমুখি করোনা সংক্রামিতের হার। বিপদ এখনও কাটেনি তাই করোনা আতঙ্কের জেরে শুক্রবার থেকে ১৫ মে পর্যন্ত বন্ধ করে দেওয়া হল। ভারতীয় পুরাতত্ত্ব সর্বেক্ষণের(এএসআই) পক্ষে এই সিধান্ত নেওয়া হয়। কোচবিহার শহরের প্রান কেন্দ্র হল কোচবিহার রাজবাড়ি। কোচবিহার অন্যতম পর্যটন কেন্দ্র বটে রাজবাড়ি। প্রতিদিনই দেশ বিদেশের বহু পর্যটক এখানে আসে। করোনা পরিস্থিতি শুরুর পর গত বছর ১৭ মার্চ পর্যটকদের জন্য সেটি বন্ধ করে দেওয়া হয়েছিল।
আরও পড়ুন...

প্রয়াত হলেন এনআরসি বিরোধী নাগরিক কমিটির সম্পাদক

Apr 14, 2021
NRC-বিরোধী নাগরিক কমিটি, কোচবিহার জেলা সম্পাদক সৌমেন্দ্রনাথ দাস ১৪ ই এপ্রিল সকাল প্রায় ৮:৪০ মিনিটে কলকাতার একটি বেসরকারি নার্সিংহোমে প্রয়াত হন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৪ বছর। নার্সিং হোম সূত্রে জানা যায় যে, লিভার-প্যানক্রিয়াস ক্যান্সারে আক্রান্ত হয়ে প্রয়াত হন তিনি।
আরও পড়ুন...

মমতা বন্দ্যোপাধ্যায় কোলে তুলে নিলেন, শীতলকুচি কান্ডে মৃতের ছোট্ট শিশুকে

Apr 14, 2021
পঞ্চ শহীদ স্মরণে মাথাভাঙার হাসপাতাল পাড়ায় বুধবার তৃণমূল সুপ্রীমো মমতা বন্দ্যোপাধ্যায় শ্রদ্ধা জ্ঞাপন সভায় উপস্থিত হলেন। এদিনের সভায় তার সাথে উপস্থিত ছিল অভিজিৎ দে ভৌমিক, পার্থ প্রতিম রায়, রবীন্দ্রনাথ ঘোষ সহ একাধিক তৃণমূল নেতৃত্ব। এদিন তিনি সভা মঞ্চে উপস্থিত হবার আগেই মৃতদের পরিবারের সাথে দেখা করলেন।
আরও পড়ুন...

4 জন ভোটারকে গুলি করে হত্যাকারী কেন্দ্রীয় জওয়ানদের গ্ৰেফতারের দাবি জানিয়ে এসইউসিআই(সি) বিক্ষোভ মিছিল কোচবিহার রাজপথে

Apr 11, 2021
শীতলকুচি বিধানসভা কেন্দ্রের জোড়পাটকি অঞ্চলের 126 নম্বর বুথে নির্বাচন চলাকালীন কেন্দ্রীয় বাহিনীর গুলিতে চার জনের এবং দুস্কৃতির গুলিতে 1 জনের মৃত্যু অত্যন্ত দুঃখজনক। 4 জন ভোটারকে গুলি করে হত্যাকারী কেন্দ্রীয় জওয়ানরা। রবিবার অবিলম্বে নির্দিষ্ট অপরাধীকে গ্ৰেফতারের দাবি জানিয়ে এসইউসিআই(সি) বিক্ষোভ মিছিল করলো কোচবিহার রাজপথে। তাদের দাবী এবারের নির্বাচনের প্রচার বন্ধ হওয়ার পরও বহু এলাকায় উত্তপ্ত পরিস্থিতি বজায় ছিল। এজন্য শাসক ও প্রধান বিরোধী দলের দায়িত্বকে অস্বীকার করা যায় না।
আরও পড়ুন...

রক্তাক্ত শীতলকুচি, গুলিতে মৃত ৪ , কেন্দ্রীয় বাহিনীকে ঘিরে ফেলল গ্রামবাসীরা

Apr 10, 2021
: প্রাণহানি দিয়ে দিন শুরু হয়েছিল। বেলা বাড়তে সেই শীতলকুচিতেই বাড়ল মৃতের সংখ্যা। এ বার কেন্দ্রীয় বাহিনীর গুলিতে সেখানে আরও ৪ ব্যক্তির প্রাণ গেল। মাথাভাঙা হাসপাতালে তাঁদের ময়নাতদন্ত চলছে। কেন্দ্রীয় বাহিনীর গুলিতে আরও ৪ ব্যক্তি জখম হয়েছেন বলে জানা গিয়েছে। নিহতরা সকলেই তাঁদের সমর্থক বলে দাবি তৃণমূলের। এলাকায় তুমুল উত্তেজনা। স্থানীয় সূত্রে জানা গেছে, মাথাভাঙা ১ ব্লকের এই এলাকাটি শীতলকুচি বিধানসভা কেন্দ্রের মধ্যে পড়ে। শনিবার সকাল থেকেই বিচ্ছিন্ন গন্ডগোলে তেতে রয়েছে শীতলকুচি। বেলা দশটা নাগাদ এখানেই একটি বুথে গন্ডগোলের খবর পেয়ে কেন্দ্রীয় বাহিনী যখন ঘটনাস্থলে পৌঁছয়, তখন তাদের ঘিরে ধরে প্রায় চার পাঁচশো লোক।
আরও পড়ুন...

তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত শীতলকুচি বিধানসভা, আহত ৪

Apr 09, 2021
আগামীকাল বিধানসভা নির্বাচন। তার আগেরদিন আজ দুপুর বেলা তৃণমূল এখন বিজেপি সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল শীতলকুচি বিধানসভা এলাকার উত্তর নলগ্রাম এলাকা। ঘটনার সূত্রপাত আজ দুপুর বেলা তৃণমূল এবং বিজিপির পক্ষের মধ্যে লাঠালাঠি হয় এতে তৃণমূল এবং বিজিপির মোট ৪ জন আহত হয়েছেন তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। তৃণমূল কর্মী আবু তালেব মিয়াঁ জানান, ‘আমরা রাস্তা দিয়ে যাচ্ছিলাম আতর্কিতভাবে বিজেপি হার্মাদ বাহিনি এসে আমাদের উপর আক্রমন করে। এতে আবু তালেব মিয়া শফিকুল মিয়া সুবল বর্মন আহত হয়ে হাসপাতালে ভর্তি হই।’অপরদিকে এই ঘটনার পরেই উত্তপ্ত হয়ে ওঠে এলাকা।
আরও পড়ুন...

কোচবিহার জেলার সিতাই বিধানসভায় নির্বাচনি জনসভা করল তৃণমূল কংগ্রেস

Apr 07, 2021
কোচবিহার জেলার সিতাই বিধানসভায় নির্বাচনি জনসভা করল তৃণমূল কংগ্রেস। বুধবার জেলার 6 নং বিধানসভা তৃণমূল কংগ্রেস মনোনীত প্রার্থী জগদীশ চন্দ্র বসুনিয়ার সর্মথনে এই নির্বাচনি জনসভা সংগঠিত হয়। এদিন দিনহাটা 1 নং ব্লকের মাতালহাট হাসপাতালের মাঠে এই সভা অনুষ্ঠিত হয়। এদিনের এই জনসভায় উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেস প্রার্থী জগদীশ চন্দ্র বসুনিয়া, প্রধান বক্তা তৃণমূল কংগ্রেস সাংসদ মানস ভুঁইয়া, নূর আলম মিঞ্চা, জেলা পরিষদের সদস্য প্রতিমা রায়, কৃষ্ণকান্ত বর্মন সহ অনেক কর্মী সর্মাথকবৃন্দ।
আরও পড়ুন...

কোচবিহার, জনসভায় মোদী - ২ বছর পূর্বে রাসমেলার মাঠে আমার জনসভা যাতে ছোটো হয় তার জন্য তৃণমূল একটি মঞ্চ তৈরি করেছিল

Apr 06, 2021
কোচবিহার, ৬ এপ্রিল , আজ উত্তরবঙ্গের সফরে কোচবিহারের মাটিতে পা রেখেছেন নরেন্দ্র মোদী। তিনি তার হেলিকপ্টারে করে কোচবিহার এয়ারপোর্টে নেমে সেখান থেকে সোজা রাসমেলার মাঠের দিকে রওনা হন। এরপর সেখানে তিনি বক্তব্য রাখা শুরু করেন। এদিনের এই সভায় উপস্থিত ছিলেন মিহির গোস্বামী, মালতি রাভা রায় এবং নিশিত প্রামানিক, সহ অনেকে। কোচবিহার রাসমেলার মাঠে তিনি তার জনসভায় ফের বিরোধী দলের বিরুদ্ধে সুর চড়ান এবং বলেন,
আরও পড়ুন...

ভোট প্রচারে ব্যস্ত ঘাটালের সাংসদ দীপক অধিকারী (দেব )

Apr 05, 2021
উত্তরবঙ্গের কোচবিহার জেলার দিনহাটায় নিজের রোড শো সহ ভোট প্রচারে ব্যস্ত ঘাটালের সাংসদ দীপক অধিকারী। সোমবার দেবের রোড শোতে প্রচুর ভির জমায় দিনহাটা তৃণমূল কংগ্রেস কর্মী সর্মথক সহ সাধারণ মানুষ। এদিন দেব সংহতি ময়দান থেকে নিজের রোড শো শুরু করে অনেক পথ অতিক্রম করে অপূর্ব পার্ক,
আরও পড়ুন...

শুভেন্দুর হাত ধরে বিজেপিতে যোগ ভূষণ সিং-এর

Apr 03, 2021
নিশিগঞ্জের সভা সম্পন্ন করে দিনহাটার সংহতি ময়দানে শুভেন্দু অধিকারী সভা করেন শনিবার। উত্তরবঙ্গ সফরে কোচবিহার এসে এটিই তার শেষ জনসভা বলে তিনি জানান। জেলার রাজনীতিতে শুরু হয়েছে দলবদলের পালা। এদিন ও এর ব্যতিক্রম হল না। উল্লেখ্য, শুভেন্দুর এই জনসভায় কোচবিহার পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান ভূষণ সিং, যিনি আগে তৃণমূল কংগ্রেসে ছিলেন,
আরও পড়ুন...

Facebook- এ লাইক করুন

Twitter- এ অনুসরণ করুন


খেলার জগত सभी ख़बरें पढ़ें...

মনোরঞ্জন सभी ख़बरें पढ़ें...